বাড়ি
পণ্য
আমাদের সম্পর্কে
কারখানা ভ্রমণ
মান নিয়ন্ত্রণ
যোগাযোগ করুন
উদ্ধৃতির জন্য আবেদন
খবর
Chaint Corporation
বাড়ি খবর

চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023

চীন Chaint Corporation সার্টিফিকেশন
আপনার ভাল বিক্রয়োত্তর সেবার জন্য ধন্যবাদ।

—— বুডি

চমৎকার পরিষেবা এবং উচ্চমান এবং খ্যাতি সহ ভাল সংস্থা।

—— জন

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023
সর্বশেষ কোম্পানির খবর চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023

চেইন্ট পেপার ওয়ান শো 2023-এ যোগ দিয়েছে, যা 21 ফেব্রুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে অনুষ্ঠিত হয়েছিলসেন্ট23 থেকেrd, 2023. মধ্যপ্রাচ্যে কাগজ এবং টিস্যু পেপার শিল্পের ব্র্যান্ড ইভেন্ট হিসেবে, এটি 160 টিরও বেশি বিশ্ব-মানের সিস্টেম ইন্টিগ্রেটর, পেপার মিল, টিস্যু মিল এবং মিডিয়া ইত্যাদিকে আকৃষ্ট করেছে।

                                                        সর্বশেষ কোম্পানির খবর চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023  0

চেইন্টের বিদেশী বিক্রয় দল সর্বশেষ উদ্ভাবনী প্রযুক্তি শেয়ার করেছে।পাল্প ডিওয়ারিং এবং ফিডিং সিস্টেম, পাল্প বেলিং সিস্টেম, রোল হ্যান্ডলিং এবং র্যাপিং সিস্টেম, প্যালেট র্যাপিং সিস্টেম, স্বয়ংক্রিয় স্টোরেজ এবং পুনরুদ্ধার সিস্টেম সহ যন্ত্রপাতি, ইলেকট্রিক্স, ইন্সট্রুমেন্টেশন, নেটওয়ার্ক এবং ডিজিটালাইজেশনকে একীভূত করে বুদ্ধিমান সরঞ্জাম এবং স্বয়ংক্রিয় গুদাম সরবরাহ করার জন্য চেইন্ট নিবেদিত। AS/RS) ইত্যাদি।প্রদর্শনী চলাকালীন, Chaint এর বিদেশী বিক্রয় দল সৌদি ইউনিয়ন পেপার প্রকল্পের লঞ্চ মিটিংয়ে অংশগ্রহণ করে।প্রদর্শনীর পর, Chaint-এর বিদেশী বিক্রয় দল গ্রাহকের চাহিদা সম্পর্কে আরও বোঝার জন্য ফিরে এসে IPM পরিদর্শন করেছে।এছাড়াও, তারা চীন-UAE শিল্প সক্ষমতা সহযোগিতা প্রদর্শন অঞ্চলের জেনারেল ম্যানেজার Zou Yonggang-এর সাথেও পরিদর্শন ও আলোচনা করেছেন।আমরা আরও শিল্প গ্রাহকদের সাথে ব্যাপক সহযোগিতা করার জন্য উন্মুখ।

                                                         সর্বশেষ কোম্পানির খবর চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023  1

 

                                                         সর্বশেষ কোম্পানির খবর চেইন্ট অংশগ্রহণমূলক পেপার ওয়ান শো 2023  2

চীন-ইউএই ইন্ডাস্ট্রিয়াল ক্যাপাসিটি কোঅপারেশন ডেমোনস্ট্রেশন জোনের জেনারেল ম্যানেজার জু ইয়ংগাং এবং অন্যান্য নেতাদের সাথে চেইন্টের বিদেশী বিক্রয় দল একটি গ্রুপ ফটো তুলেছে।

 

চেইন্ট প্রদর্শনীর মাধ্যমে গ্রাহকদের সাথে যোগাযোগ এবং সহযোগিতা জোরদার করেছে এবং অনেক নতুন এবং পুরানো গ্রাহকদের দ্বারা প্রশংসিত এবং স্বীকৃত হয়েছে, মধ্যপ্রাচ্যের বাজার সম্প্রসারণের জন্য একটি শক্ত ভিত্তি স্থাপন করেছে।Chaint গ্রাহকদের জন্য আরও নতুন মান তৈরি করতে থাকবে এবং ডিজিটাল কারখানার জন্য একটি স্মার্ট ভবিষ্যত তৈরি করতে শিল্প গ্রাহকদের সাথে হাতে হাত মিলিয়ে কাজ করবে।

পাব সময় : 2023-02-27 16:45:58 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Chaint Corporation

ব্যক্তি যোগাযোগ: Ms. Jasmine Peng

টেল: +86-731 8290 3956

ফ্যাক্স: 86-731-8823-8287

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)